লালমোহনে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে “বিনিয়োগে অগ্রাধিকার কন্যা শিশুর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় কন্যা শিশু দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করেন।
লালমোহন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকা মাসুমা খানমের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, একাডেমি সুপার ভাইজার মদন মোহন মন্ডল, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ খলিলুর রহমান ইমন, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হোসনে আরা নাহার, দিলরুবা জাহান আরজু প্রমূখ। স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ মারর্জিয়া।
এ সময় বক্তারা বলেন, বর্তমান দেশের প্রধানমন্ত্রী নারী বান্ধব তাই তিনি নারীদের জন্য কাজ করে যাচ্ছেন। দক্ষ করে গড়ে তোলার জন্য অনেক কর্মকা- পরিচালনা করছেন। এক সময় কন্যা শিশুদের অভিশাপ মনে করা হতো কিন্তু এখন আর তা মনে করা হয় না। তারা এখন নিজের, নিজের পরিবার ও দেশের কল্যানে অনেক অবদান রাখছে। নারীরা এখন অনেক পরিশ্রমী তার জন্যই তাদের উদ্যোক্তা হিসেবে তৈরি করতে অনেক উদ্যোগ নিয়েছে সরকার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।