ভোলা-২ আসনে আওয়ামীলীগ নেতা অধ্যাপক ডা. আফতাব ইউসুফ রাজে’র ব্যাপক গণসংযোগ

মোঃ মিরাজ হোসাইন ॥ ভোলার দৌলতখানে ব্যাপক গণসংযোগ করে ব্যস্ত সময় কাটাচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও শিশু বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. আফতাব ইউসুফ রাজ।আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি ভোলা-২ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি ভোলা-২ আসনের সাবেক সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন এর জ্যেষ্ঠপুত্র।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার মেদুয়া ইউনিয়নের মুন্সির হাট, মেদুয়া মাছঘাট, মাঝির হাট বাজার ও মেদুয়া গুচ্ছগ্রাম সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে গণসংযোগ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকা-ের প্রচার প্রচারণা করেন। এসময় তিনি সাধারণ মানুষের মাঝে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে লিফলেট বিতরণ করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেকসহ আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মেদুয়া ইউনিয়নের বাসিন্দা আব্দুর রহমান জানান, আমরা সাধারণ মানুষ এমন একজন নেতা চাই যার কাছে আমরা প্রাণখুলে নিজের সমস্যাগুলো বলতে পারবো। ডা. রাজ খুব ভালো মানুষ। তার বাবাও ভালো মানুষ ছিলেন। আমরা গরিব মানুষ ঢাকা গিয়ে ব্যয়বহুল খরচ করে চিকিৎসা করানো সম্ভব না। তিনি আমাদের শিশুদের ফ্রি চিকিৎসা সেবা দেন। এমন একজন মানুষ নেতৃত্বে আসলে আমরা উপকৃত হবো।


অধ্যাপক ডা. আফতাব ইউসুফ রাজ বলেন, ভোলায় আমি জন্মগ্রহণ করেছি। ছোটবেলা থেকেই আমার জন্মভূমির মানুষের জন্য কাজ করার প্রবল ইচ্ছা ছিল। তারই ধারাবাহিকতায় গত সাড়ে ৪ বছর যাবত আমি সমগ্র ভোলার মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। করোনাকালীন সংকটময় সময়ও আমি এ চিকিৎসা সেবা অব্যাহত রেখেছি।
এছাড়াও আমি আমার সাধ্যানুযায়ী দৌলতখান ও বোরহানউদ্দিনের মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এছাড়াও তিনি আরও বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগ সরকারের কোনো বিকল্প নেই। তাই আমি মনে করি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জনগন শেখ হাসিনাকেই বেছে নিবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।