সর্বশেষঃ

ভোলায় বাপ্তা ইউনিয়ন কৃষকদলের ৮ নং ওয়ার্ডের কমিটি গঠন 

মাহে আলম মাহী: ভোলায় জাতীয়তাবাদী কৃষকদলকে সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তুলতে বিভিন্ন ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ভোলা সদর উপজেলার ৫ নং দক্ষিণ বাপ্তা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহাজনপট্টিস্থ জেলা কৃষকদল কার্যালয়ে কমিটি গঠন অনুষ্ঠানে ৫ নং দক্ষিণ বাপ্তা ইউনিয়ন কৃষকদলের সভাপতি শাহে আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি সদর থানা কৃষকদলের সভাপতি মাইনুদ্দিন সাজি ও বিশেষ অতিথি সদর থানা কৃষকদলের সাধারণ সম্পাদক কাজী আবদুল্লাহ আল মামুন এই কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
এতে ৮ নং ওয়ার্ডের নবগঠিত কমিটিতে মোঃ পাবেল মাতাব্বরকে সভাপতি, মোঃ মহসিন হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ আমিনুল মাতাব্বর  ও মোঃ রাসেলকে সহ-সভাপতি, মোঃ রাজিবকে সাধারণ সম্পাদক, মোঃ শান্ত মাতাব্বরকে সিনিয়র সহসাধারণ সম্পাদক, মোঃ মনির ও মোঃ আমজাদ হোসেনকে সহসাধারণ সম্পাদক, মোঃ জাহিদুল ইসলাম ইমনকে সাংগঠনিক সম্পাদক, মোঃ জাবেদ মাতাব্বর ও মোঃ মহিনকে সহসাংগঠনিক সম্পাদক, মোঃ আক্তার হোসেনকে প্রচার সম্পাদক, মোঃ আলমগীর হোসেনকে সহ-প্রচার সম্পাদক,  মোঃ জামাল মাতাব্বরকে দপ্তর সম্পাদক, মোঃ ওসমান হোসেনকে কোষাধ্যক্ষ, মোঃ কালাম হোসেনকে কৃষি বিষয়ক সম্পাদক ও মোঃ শাহিন হোসেনকে স্বনির্ভর বিষয়ক সম্পাদক, মোঃ শান্ত হোসেনকে ধর্ম বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়।
 এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সোপান, জেলা কৃষকদলের সহ-সভাপতি মোহাম্মদুল্লাহ টুলু, সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম, ৫ নং দক্ষিণ বাপ্তা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ শিহাব উদ্দিন, থানা কৃষকদলের সহ-সভাপতি জাকারিয়া মাহবুব, সাংগঠনিক সম্পাদক মোঃ আশিক, ৫ নং দক্ষিণ বাপ্তা ইউনিয়ন কৃষকদলের সাধারণ সম্পাদক মোঃ ফারুক, সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ ভাসানী প্রমুখ।
পরে জেলা, থানা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের উপস্থিতিতে নবগঠিত কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কমিটির অনুলিপি ওয়ার্ড নেতৃবৃন্দের হাতে তুলে দেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সোপান, সদর থানা কৃষকদলের সভাপতি মোঃ মানুদ্দিন সাজি এবং সাধারণ সম্পাদক কাজী আবদুল্লাহ আল মামুন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।