অতিদরিদ্র, সহায়সম্ভল ও ভূমিহীনদের জন্য জমিসহ পাকা ঘরের ব্যবস্থা করেছেন বর্তমান সরকার : এমপি শাওন

জাহিদ দুলাল, লালমোহন ॥ ভোলার দুই উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের নিয়ে সমাবেশ। উপজেলার সকল সুবিধাভোগীদের নিয়ে লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় পৃথকভাবে এ অনুষ্ঠানের উদ্যোক্তা ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে এ উপলক্ষে নেয়া হয়েছে ব্যপক প্রস্তুতি। রবিবার সকালে উপজেলা অডিটরিয়ামে সকল জনপ্রতিনিধি ও প্রশাসন নিয়ে পূর্বপ্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে এমপি শাওন বলেন, দেশের মানুষের বহুমুখী উন্নয়ন শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত ও বাস্তবায়ন হয়েছে। অতিদরিদ্র, সহায় সম্ভল ও ভূমিহীনদের জন্য জমিসহ পাকা ঘরের ব্যবস্থা করেছেন বর্তমান সরকার।
উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামলীগ সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সদস্য, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন দলীয় নেতাকর্মীবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।