সর্বশেষঃ

ভোলায় চরসামাইয়া ইউনিয়ন কৃষকদলের ৩নং ওয়ার্ডের কমিটি গঠন 

মাহে আলম মাহী।। ভোলায় জাতীয়তাবাদী কৃষকদলকে সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তুলতে বিভিন্ন ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে কৃষকদলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে মহাজনপট্টিস্থ জেলা কৃষকদল কার্যালয়ে কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি সদর থানা কৃষকদলের সভাপতি মাইনউদ্দীন সাজি ও বিশেষ অতিথি সদর থানা কৃষকদলের সাধারণ সম্পাদক কাজী আবদুল্লাহ আল মামুন এই কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
এতে মোঃ এনামুল হক মজনু খানকে সভাপতি, মোঃ রাকিব শিকদারকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ মামুন শিকদারকে সাধারণ সম্পাদক, জাহিদুল হাওলাদারকে সিনিয়র সহ-সাধারণ সম্পাদক, মোঃ সুমন হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক ও মোঃ হাসান হাওলাদারকে সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়।
৯ নং চরসামাইয়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি ইয়াছিন শনির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম, সাংগঠনিক  সম্পাদক মিজানুর রহমান আলমগীর। থানা কৃষকদলের সহ-সভাপতি জাকারিয়া মাহবুব এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন থানা কৃষকদলের সহ সাধারণ সম্পাদক  কামরুল হাসান, চরসামাইয়া ইউনিয়ন কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ মহসিন হাওলাদার, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মোঃ হোসেন নবাব, সহসাংগঠনিক সম্পাদক আবির হোসেন আকবর প্রমুখ।

পরে জেলা, থানা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের উপস্থিতিতে নবগঠিত কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কমিটির অনুলিপি ওয়ার্ড নেতৃবৃন্দের হাতে তুলে দেন জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু এবং সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।