মাহিমকে হারিয়ে দিশেহারা স্বজনরা

জাহিদ দুলাল, লালমোহন ॥ ১২ বছরের শিশু মো. মাহিম। কোরআনে হাফেজ করার লক্ষ্যে ভোলার লালমোহন পৌরসভার শামছুল উলূম কওমি মাদরাসায় ভর্তি করান স্বজনরা। ঠিকমতো চলছিল মাহিমের পড়ালেখা। লালমোহনের ওই মাদরাসায় হেফজ্ বিভাগে অধ্যয়নরত ছিল সে। তবে গত শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে ছুটি শেষে বাড়ি থেকে মাদরাসায় এসে ব্যাগ রেখে বাহিরে যায় মো. মাহিম। ওই দিনের পর থেকে মঙ্গলবার পর্যন্ত আর মাদরাসায় ফিরেনি সে।
এরপর থেকে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পাননি। এতে করে দিশেহারা হয়ে পড়েছেন শিশু মাহিমের স্বজনরা। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ মাহিমের বাবা মো. ফখরুল ইসলাম। ওই মাদরাসা শিক্ষার্থী চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার কলমি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরমঙ্গল এলাকার বাসিন্দা।
তার বাবা মো. ফখরুল ইসলাম বলেন, ছেলেকে কোরআনে হাফেজ করার জন্য লালমোহনের একটি মাদরাসায় ভর্তি করেছি। সেখান থেকে গত শনিবার আমার ছেলে হারিয়ে যায়। তাকে বিভিন্নস্থানে অনেক খুঁজেও পাইনি। এ কারণে লালমোহন থানায় একটি জিডি করেছি। কেউ যদি আমার ছেলে মাহিমের সন্ধান পায় তাকে লালমোহনের শামছুল উলূম কওমি মাদরাসা কর্তৃপক্ষ বা আমার সঙ্গে যোগাযোগের অনুরোধ করছি।
এ বিষয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, নিখোঁজ ওই শিশুর বাবা থানায় একটি জিডি করেছেন। আমরা শিশুটির সন্ধানে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।