লালমোহনে শিক্ষা অফিসের হিসাব সহকারীর বাসায় দুর্ধর্ষ চুরি

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী মো. রিয়াজ উদ্দিনের বাসায় দুর্ধর্ষ চুরি হয়েছে। রবিবার রাত ৮টার দিকে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দালাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওইসময় রিয়াজ উদ্দিনের বাসা খালি ছিল। ঘটনার সময় ধাওয়া করে বাড়ির সামনের পুকুর থেকে চক্রের এক সদস্যকে আটক করেছে স্থানীয়রা। সে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার গৌরিপুর ইউনিয়নের পইকখালি গ্রামের আব্দুল মোতালেব চৌকিদারের ছেলে আলামিন। ভান্ডারিয়ার পইকখালি গ্রামের আরো দুই সহযোগী মিরাজ ও ইব্রাহিম পালিয়ে যায়।
প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী মো. রিয়াজ উদ্দিন জানান, তার স্ত্রী বাবার বাড়িতে গিয়েছিল। তিনিও বাসার বাইরে ছিলেন। এই সুযোগে বাসার গেট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৩টি রুমের আলমিরার ড্রয়ার ভেঙ্গে নগদ ১লক্ষ ২০ হাজার টাকা ও ৮ভড়ি স্বর্ণালংকার নিয়ে যায়। এসময় তাদের এক সদস্যকে রাস্তায় পাহারা দেওয়া অবস্থায় সন্দেহ হয় স্থানীয়দের। পরে তাকে ধাওয়া করলে সে পুকুরে ঝাঁপ দেয়। পুকুর থেকে আলামিন নামে এই সদস্যকে আটক করে লালমোহন থানা পুলিশের হাতে তুলে দেয়।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান, আটক আলামিনের বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় ২০১৪ সালে চুরির মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, দুইদিন আগে তারা ৩জন মিরাজের শ্বশুর বাড়ি তজুমদ্দিন আসে। সেখান থেকে রবিবার সন্ধ্যার দিকে লালমোহন প্রবেশ করে এ ঘটনা ঘটায়। তাদের বিরুদ্ধে চুরির চেষ্টার মামলা করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।