লালমোহন কামিল মাদরাসার চার তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন এমপি শাওন

জাহিদ দুলাল, লালমোহন ॥ ভোলার লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসার চার তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় তিনি বলেন, শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে যুগউপযোগী করেছেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষার সাথে মাদ্রাসার শিক্ষার বৈষম্য ও সুযোগ সুবিধা দূর করেছেন। এখন মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকগণ সমসুযোগ পাচ্ছে।এর অবদান একমাত্র শেখ হাসিনার।মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি মাদ্রসার ভবন তৈরী হয়েছে বর্তমান সরকারের আমলে।
এমপি শাওন আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী। ভবিষ্যত প্রজন্মকে সুশিক্ষিত করতে শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন তিনি। আওয়ামীলীগ যখনই রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোর ব্যাপক উন্নয়ন হয়। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যুৎ সংযোগ ও ল্যাপটপ দিয়ে শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলছেন।পর্যায়ক্রমে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ করা হবে।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসার মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মুহাম্মদ মোশাররফ হোসাইন, জমিয়াতুল মোদারেছিন লালমোহন উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাও: জাফর আহমেদ, বদপুর ইউপি চেয়ারম্যান আসাদ উল্যাহ মেলকারসহ আরো অনেকে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।