জেলা তথ্য অফিসের আয়োজনে বোরহানউদ্দিনে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভোলা জেলা তথ্য অফিসের আয়োজনে বোরহানউদ্দিন উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা তথ্য অফিসার মোঃ নুরুল আমিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান-উজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া, মাহফুজা ইয়াসমিন।
জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য প্রদান করেন বক্তারা। এছাড়াও জেলা তথ্য অফিসার মোঃ নুরুল আমিন তার স্বাগত বক্তব্যে বলেন, ১৫ই আগস্ট বাঙালি জাতির জীবনের কলঙ্কময় একটি দিন। এই দিনে আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিজ বাড়িতে নির্মমভাবে হত্যাকরা হয়। শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নয় তখন তার বাড়িতে উপস্থিত থাকা সকল সদস্যকে নির্মমভাবে হত্যা করা হয়। এসময়ে তার দুই কন্য শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাইরে থাকায় প্রাণে বেঁচে যায়। তাই ১৫ই আগস্ট বাঙালি জাতি শোক দিবস হিসেবে পালন করে। এ দিনে প্রত্যেক বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।