জাতির জনক এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে পর্তুগাল আওয়ামী লীগের স্মরণ সভা

এফ আই রনি ব্যুরো প্রধান পর্তুগাল : ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে পর্তুগাল আওয়ামী লীগের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২৬ আগস্ট শনিবার লিসবনের টেস্ট অফ লিসবন রেস্টুরেন্টে পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসাইন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম।
অনুষ্ঠানের শুরুতে পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল ফকির পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন এবং উপস্থিত সকলে শহীদদের আত্মার শান্তি কামনা করে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।
স্মরণ সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা তানভীর আলম জনি, খ ই ফাহাদ, বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, ইকবাল হোসেন মজুমদার, ইসমাইল হোসেন জুয়েল, বিল্লাল রেজা, রেজাউল বাসেত, ইমরান হোসেন ভুইয়া, মিজানুর রহমান মাসুদ, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, সহ সভাপতি মহসিন হাবিব ভুইয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাহাবুব আলম।

সমাপনী বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি ও পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, তিনি দলীয় পর্যায়ে কর্মীদের নিবেদিত প্রান হয়ে কাজ করে যেতে বলেন, বিগত বছরগুলোতে যারা কোন কিছু পাবার আশা না করে রাজনীতি করে গিয়েছে আজ দল তাদেরকে মূল্য দিচ্ছেন, তিনি সকলকে মুজিব শক্তিতে, মুজিব আদর্শে এগিয়ে যেতে আহবান করেন।
পরিশেষে বিশেষ মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।