জেলা তথ্য অফিসের আয়োজনে দৌলতখানে নারী সমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভোলা জেলা তথ্য অফিসের আয়োজনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)’র আওতায় বৃহস্পতিবার (২৪ আগস্ট) দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের চরপাতা বাইতুল ফালাহ্ আমিল মাদ্রাসা হলরুমে জেলা তথ্য অফিসারের সভাপতিত্বে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়। সামাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এম মাকসুদুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরপাতা বাইতুল ফালাহ্ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো: সিরাজুল ইসলাম, চরপাতা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: কামাল উদ্দিন। এ সময় চরপাতা বাইতুল ফালাহ্ আলিম মাদ্রাসার প্রভাষক (ইংরেজী) মো: মাহাবুব আলম, সিনিয়র সহকারী শিক্ষক মো: মিজানুর রহমান, মো: কামাল উদ্দিনসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষীকসহ প্রায় তিন শতাধিক নারী উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানের শুরুতে জেলা তথ্য অফিসার জনাব মো: নুরুল আমিন তার স্বাগত বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, স্মার্ট বাংলাদেশ, ভিশন: ২০৪১ এর লক্ষ্যে ও অর্জনসমূহ এবং ডেংগু প্রতিরোধে করণীয়, নৈতিকতা ও মূল্যবোধ, গুজব, সাম্প্রদায়িকতা, সরকার ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার এবং অপরাজনীতি প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা, ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেণ। এছাড়াও সমাবেশে বক্তারা বর্তমান সরকারের উন্নয়ন, পদ্মাসেতু, মেট্রোরেলসহ সরকারের বিভিন্ন ধরণের মেঘাপ্রকল্প নিয়ে আলোচনা করেন।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।