দৌলতখানে বসতঘরে দুর্ধর্ষ চুরি, চোর আটক

দৌলতখান সংবাদদাতা ॥ দৌলতখানে একটি বসতঘরে জানালা ভেঙে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার সকাল ১১টায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌরসভার ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আটককৃত চোর নোমান (৩০) চরখলিফা ৭নম্বর ওয়ার্ডের মনিরের ছেলে। এসময় বাসার আলমারি ও সুকেস ভেঙে নগদ ২লক্ষ টাকা, এক জোড়া কানের দুল, ছয়টি স্বর্ণের আংটিসহ বাসার মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে। রবিবার (১৮ আগস্ট) আনুমানিক সকাল ১১টায় সহকারি শিক্ষা অফিসার (টিও) মো: আতিকুল ইসলামের বাসায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী ও থানা সূত্রে জানা গেছে, বাড়ির মালিক মো: আতিকুল ইসলাম ও তার স্ত্রী নাসিমা আক্তার দুজনে সরকারি চাকুুরি করেন। অফিস টাইম হওয়ায় তারা দুজনই অফিসে ছিলেন। এসুযোগে চোর বাসার জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে ভেতরে থাকা আলমারি, সুকেস ও ওয়্যারড্রোবসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এসময় চোর বাসায় থাকা নগদ ২ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। দুপুরের দিকে বাসায় এসে চুরি হওয়ার বিষয়টি তারা টের পান। পরে তারা ৯৯৯ এ কল করলে পুলিশ এসে বাসায় থাকা সিসি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করে তল্লাশি করে আটক করেন।

দৌলতখান থানার ওসি সত্যরঞ্জন খাসকেল বলেন, ওই চুরির ঘটনায় ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শনে যান। বাসায় থাকা সিসি ফুটেজ দেখে চোরকে তল্লাশি করে আটক করা হয়। ৭দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। আদালত মঞ্জুর করলে রিমান্ডের মাধ্যমে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।