লালমোহনে সমুদ্রগামী জেলেদের মধ্যে চাল বিতরণ

লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহন উজেলার বদরপুর ইউনিয়নের সমুদ্রগামী জেলেদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। শরিবার সকালে বদরপুর ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে সুবিধাভোগী এসব জেলের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আসাদ উল্লাহ মেলকার। মোট ১ হাজার ৫শত ৬৩ জন জেলের মধ্যে জন প্রতি ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় কর্তব্যরত ট্যাগ অফিসার ও লালমোহন পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. সবুজ উপস্থিত ছিলেন।
চাল বিতরণ কালে চেয়ারম্যান আসাদ উল্লাহ মেলাকার বলেন, সরকারি আইন মেনে নির্দিষ্ট সময়ে যারা সমুদ্র থেকে মাছ শিকারে বিরত ছিলেন, সে সকল জেলেদের জীবিকার জন্য চাল দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ তা জেলেদের হাতে তুলে দেয়া হলো। এসময় কর্মহীন জেলেদের জীবিকার ব্যবস্থা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তনি।
আসাদ মেলকার আরো বলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে সমুদ্রগামী প্রকৃত জেলেদের মধ্যে চাল বিতরণ করা হচ্ছে। তিনি এসময় এমপি শাওন ও উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ সরকারের আইন মেনে চলায় জেলেদেরকে ধন্যবাদ জানান তিনি। চাল বিতরণ কালে ইউপি সচিব সিদ্দিকুর রহমানসহ গ্রাম পুলিশগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।