লালমোহনে ২৭০ ভূমিহীন-গৃহহীন পরিবার পেল জমির দলিল ও ঘরের চাবি

জাহিদ দুলাল, লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনের ২৭০টি গৃহহীন ও ভূূমিহীন পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। বুধবার (৯আগস্ট) সকালে গণভবন থেকে সারাদেশের সঙ্গে লালমোহনের এসব অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্প-২এর আওতায় চতূর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রধানমন্ত্রীর পক্ষে ২৭০টি পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে দেশের জনগণের অধিকার নিশ্চিত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের অসহায় মানুষের ভাগ্যন্নোয়ন হচ্ছে। অসহায়দের মাঝে জমিসহ এই ঘর বিতরণ বর্তমান সরকারের এক অনন্য নজির।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. খলিলুর রহমান ইমনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আঃ মালেক, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল এবং লালমোহন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।