লালমোহনে শত্রুতার জেরে সবজি গাছ কর্তন

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে রাতের আঁধারে সবজি গাছ কর্তন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এমন ন্যাক্কারজনক ঘটনায় হতবাক সবজি বাগান মালিক সেকান্তর মিয়া (জান্টু) হাওলাদার। গত শনিবার গভীর রাতে উপজেলার বদরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সাতবারিয়া গ্রামে এ ঘটনা জান্টু হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।
বাগান মালিক সেকান্তর মিয়া (জান্টু) হাওলাদার বলেন, শুক্রবার শনিবার রাতে এশার নামাজ শেষে ১১টা পর্যন্ত মসজিদে ছিলাম। সেখান থেকে বাড়িতে ঢোকার সময় দরজায় পাশ্ববর্তী বাড়ির খোকন হাওলাদার কে দেখতে পাই এবং বাড়ির ভিতর থেকে খোকন হাওলাদারের ছেলে মনির কে বের হতে দেখি। পরদিন সকালে আমার বাড়ির উঠোনের সবজি বাগানের লাউ, বটবটিসহ কয়েকটি গাছ কাটা দেখতে পাই। খোকন হাওলাদারদের সাথে পূর্ব থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিল, তাই শত্রুতা উদ্ধারে খোকন হাওলাদার ও তার ছেলে মনিরেই সবজি গাছগুলো কেটে ফেলেছে বলেও অভিযোগ করেন সেকান্তর মিয়া (জান্টু) হাওলাদার।
এদিকে সবজি গাছ কেটে ফেলার বিষয়টি অস্বীকার করে খোকন হাওলাদারের ছেলে মনির বলেন, তাদের কে ফাঁসাতে মিথ্যা অভিযোগ তুলেছেন সেকান্তর মিয়া (জান্টু) হাওলাদার। এদিকে সবজি গাছ কেটে ফেলার ঘটনায় মামলার করা হবে বলে জানান বাগান মালিক সেকান্তর মিয়া (জান্টু) হাওলাদার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।