লালমোহনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জাহিদ দুলাল, লালমোহন প্রতিনিধি ॥ দেশব্যাপী বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যা ষড়যন্ত্র, ভাংচুর ও নৈরাজ্যর প্রতিবাদে ভোলার লালমোহনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে লালমোহন উপজেলা, পৌরসভা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাত বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেছে। তারা পূর্বের ন্যায় আগুন সন্ত্রাস, ভাংচুর ও নৈরাজ্য শুরু করেছে। গতকালকে তারা ঢাকাতে বাসে আগুন দিয়েছে। তাদের এ সস্ত্রাসী কার্যক্রম যদি বন্ধ না করে তাহলে তাদের এই আগুন সন্ত্রাসের বিরুদ্ধে লালমোহন-তজুমদ্দিন ও দেশবাসীকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে।
এসময় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে লালমোহন থানার মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষন শেষে চৌরাস্তার মোড়ে এসে শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।