ভোলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এম রহমান রুবেল ॥ ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষ্যে ভোলায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের মত ভোলাতে ও সপ্তাহব্যাপি পালিত হয়েছে বিভিন্ন কর্মসূচী। মঙ্গলবার (২৫ জুলাই) মঙ্গলবার ১২টায় ভোলার শিল্পকলা একাডেমির হলরুমের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে র‌্যালি শেষে উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। এরপর উপজেলা হলরুমে উপজেলা মৎস অফিসার মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় ও স্বাগত ব্যক্তব্যের মধ্য দিয়ে আলোচনা সভা অনুন্ঠিত হয়।
জেলা প্রশাসক আরিফুর জামানের সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-১ আসনের মাননীয় সংসদ সদস্য সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইউনুস, ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোনের লেফটেন্যান্ট এম হাসান মেহেদী, (এক্স), বিএন স্টাফ অফিসার (অপারেশান্স), অতিরিক্ত জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকার সফল মৎস্য চাষীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।