ভোলায় শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালিত

মাহে আলম মাহী: ভোলায় শাহজালাল ইসলামী ব্যাংক বাংলাবাজার শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ করা হয়েছে। এসময় প্রায় তিনশ গাছ রোপণ এবং বিতরণ করা হয়।

বুধবার (১৯ জুলাই) সকাল ১১ টায় বাংলাবাজার জয়নগর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি ও বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, বাংলাবাজার শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম, জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, বিনিয়োগ টিম প্রধান রুবেল খান, মিজানুর রহমান ও আরিফ বিল্লাহ, সহকারী শিক্ষক কামরুল হাসান রুবেলসহ অন্যান্য শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক নজরুল ইসলাম বলেন শিক্ষার্থীদের মাঝে বৃক্ষরোপণে উৎসাহিত করা এবং ক্লাইমেট চেঞ্জের প্রতিকূলতা মোকাবেলা করার উদ্দেশ্য নিয়ে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে প্রতিবছরের ন্যায় এবারো বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করেছে শাহজালাল ইসলামী ব্যাংক।

জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন বলেন শাহজালাল ইসলামী ব্যাংক কর্তৃক বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি একটি সময়োপযোগী ও কার্যকরী পদক্ষেপ যার মাধ্যমে শিক্ষার্থীরা বৃক্ষরোপণ, বৃক্ষের যত্ন ও পরিচ্ছন্নতার প্রতি সচেতন হবে এবং ভবিষ্যৎ সবুজ বাংলা বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।

এছাড়া একইদিন ৯৩ নং বাংলাবাজার ফাতেমা খানম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও দুইশ বৃক্ষরোপণ ও বিতরণ করা হয়। এসময় স্কুলের প্রধান শিক্ষক শামীমা আকতার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ কামাল হোসেন উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।