সর্বশেষঃ

বোরহানউদ্দিনে ধর্মীয় শিক্ষার আড়ালে চোরাই কারবারি

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৪ নং ওয়ার্ডে হাফেজিয়া মাদ্রাসার নাম করে অপকর্ম করে গরু ও পানির পাম্প সহ অটোরিকশা চুরি করেন মাদ্রাসার শিক্ষক মুফতী নেছার উদ্দিন। এলাকাবাসী জানান, ২০০৫ সাল থেকে প্রতিষ্ঠিত এই মাদ্রাসা থেকে এ পর্যন্ত হাফেজ হয়ে কাউকে বের হতে দেখিনি, নেছার হুজুর এর আগেও গরু চুরি করে ধরা খেয়েছেন।
উপস্থিত এলাকার জনগণ আরো জানান, হুজুর মাদ্রাসার আাড়ালে মেয়ে শিক্ষার্থীদের তাবিজ করে বিনা কাবিনে বিয়ে করেন, পুলিশ ঘটনাস্থল থেকে তার ৩ বউকে থানা হেপাজতে নিয়ে যায়, এছাড়া চোরাই কারবারির সাথে জড়িত থাকা ৪ ছাত্র ও থানা হেপাজতে রয়েছেন, ঘটনা স্থলে থাকা চোরাই সন্দেহ ৬ টি গরু উদ্ধার করেন বোরহানউদ্দিন থানা পুলিশ।
এছাড়া ঘটনাস্থলে গিয়ে দেখা যায় মাদ্রাসার পিছনে রয়েছে বিশাল সামরাজ্য, দুটি পুকুর রয়েছে যার মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে একটি মোটরসাইকেল ও একটি পানির পাম্প, এছাড়া তার বাসার কার (মাছা) থেকে উদ্ধার হয়েছে কয়েকটি কম্পিউটার, তবে এলাকা বাশি জানান, তার পুকুরের ভিতরে আরো অনেক কিছু রয়েছে। একটি টিনের ঘরে দেখা যায় বেশ কিছু অটো রিকশা খোলামেলা অবস্থায় আছে ও একটি অটো ভালো রয়েছে।
এ বিষয়ে নেছার হুজুর এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি বলেন, আমার বিরুদ্ধে একটি গ্রুপ সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য উঠে-পড়ে লেগেছে। আমার বিরুদ্ধে যা কিছু বলা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট।
বোরহানউদ্দিন থানার ওসি (তদন্ত) মো রাজিব বলেন, আমরা অভিযোগ পেয়ে এলাকাবাসি সহ অভিযান পরিচালনা করে, একটি পানির পাম্প, একটি মটার, একটি মোটরসাইকেল ও ৭টি গরু উদ্ধার করি। এছাড়া চোর চক্রের ৪ জন সহ তার ৩ জন সহযোগী মহিলাকে আটক করি, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।