ভোলার ঘরে ঘরে আওয়ামীলীগের দুর্গ গড়ে তুলতে হবে : তোফায়েল আহমেদ

এইচ এম জাকির ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ৬ মাস বাকি আছে। তাই এখন থেকেই সবাইকে প্রস্তুতি নিতে হবে। এমনকি ঘরে ঘরে আওয়ামীলীগের দুর্গ গড়ে তুলতে হবে, এমনটিই বললেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য এবং ভোলাবাসীর অভিভাবক জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের বাংলা স্কুল মাঠের ভাসানী মঞ্চে আয়োজিত দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিয়ে তিনি একথা বলেন।
আওয়ামীলীগের বর্ষিয়ান এ নেতা আরো বলেন, আজ দেশ যখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, ঠিক সেই মুহূর্তে বিএনপি দেশের মধ্যে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে। তারা কখনোই দেশের শান্তি-শৃঙ্খলাসহ দেশের মানুষের ভালো চায়না। বরাবরই তারা চায় দেশের উন্নয়নকে নস্যাৎ করে ওই বিদেশীদের পায়ে লুটে পরে তাদের মাধ্যমে দেশের মধ্যে একটি অরাজগতা সৃষ্টি করে এরপর আগুন সন্ত্রাসের মধ্য দিয়ে মানুষ মেরে ক্ষমতায় যেতে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবিত থাকতে তাদের এই স্বপ্ন কোনদিনই বাস্তবায়ন হবে না। কেননা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের মধ্য দিয়ে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশ একটি মর্যাদাশীল দেশ হিসেবে স্থান পেয়েছে। তাই দেশের মানুষ আওয়ামী লীগের উন্নয়নমূলক সকল ধরনের কর্মকা-ের পাশাপাশি দেশ পরিচালনার ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শিতার কারণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামীলীগকেই ক্ষমতায় বসাবেন এমনটিই প্রত্যাশা করেন তিনি।
এর আগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিতে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নগুলো থেকে আগত আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। তিনি বলেন, ভোলা জেলা আওয়ামীলীগ আজ সুসংগঠিত। দলের মধ্যে নেই কোন ধরনের ভেদাভেদ। এভাবেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনের বর্তমান সংসদ সদস্য ভোলার প্রাণপ্রিয় মানুষের অভিভাবক জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ নির্বাচন করবেন। সেই দৃষ্টিকোণ থেকে সবাইকে আওয়ামীলীগের পতাকা তলে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি। এর সাথে আগামী নির্বাচনেও ভোলার চারটি আসনেই নৌকার প্রতীককে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
এদিকে দলের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিতে সকাল থেকেই পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ওই ইউনিয়নগুলো থেকে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা মিছিল নিয়ে সমবেত হন বাংলা স্কুলের মাঠে। এতে করে পুরো মাঠ ও পাশের প্রধান সড়কসহ আশপাশের পুরো এলাকা হয়ে ওঠে লোকে-লোকারণ্য।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দোস্ত মাহমুদ, সহ-সভাপতি ফেরদৌস আহমেদ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, নজরুল ইসলাম গোলদার, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউনুস, পৌর মেয়র আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন লিংকন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ, সম্পাদক হাসিব মাহমুদসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের প্রায় ১০ হাজার নেতাকর্মী। এরপর শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার মধ্যমণি সকলের প্রিয় অভিভাবক জননেতা তোফায়েল আহমেদ এমপিকে সাথে নিয়ে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।