স্ত্রীর সঙ্গে অভিমান করে চলন্ত লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহন থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া এম.ভি গ্লোরী অব শ্রী নগর-৭ লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মো. মনির হোসেন (২৬) এক যুবক। রোববার রাতে লালমোহন-ঢাকা নৌরুটের মেহেন্দিগঞ্জের মেঘনা নদীর মল্লিকপুর লালবয়া এলাকায় লঞ্চটি পৌছালে ওই যুবক নদীতে ঝাঁপ দেন। নদীতে ঝাঁপ দেওয়া ওই যুবক লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের আসুলি এলাকার মৃত জাফরউদ্দিনের ছেলে মো. মনির হোসেন। ২৬ বছর বয়সী ওই যুবক এক সন্তানের জনক। খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা।
এ ব্যাপারে মুঠোফোনে প্রতিবেদককে মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফারুক হোসেন জানান, রাতে নদীতে থাকা জেলেদের থেকে খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করা হয়। এরপর তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার দুপুরে যুবক মনির হোসেন শারীরিকভাবে সুস্থ্য হলে তার মায়ের কাছে তাকে হস্তান্তর করা হয়।
নৌ-পুলিশের এই কর্মকর্তা আরো জানান, মনিরকে নদীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তার স্ত্রীর সঙ্গে অভিমান করে এম.ভি গ্লোরী অব শ্রী নগর-৭ লঞ্চে করে ঢাকায় যাচ্ছিল। রাতে লঞ্চের লোকজন ঘুমিয়ে পড়লে সকলের অগোচরে আত্মহত্যার উদ্দেশ্যে চলন্ত লঞ্চ থেকে সে নদীতে ঝাঁপ দেয়। তবে নদীতে থাকা জেলেরা তাকে দেখতে পাওয়ায় প্রাণে বেঁচে যান তিনি।
এদিকে, চলন্ত লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দেওয়ার বিষয়টি জানেন না গ্লোরী অব শ্রী নগর-৭ লঞ্চের কেউ। এ ব্যাপারে লঞ্চের সুপার ভাইজার মো. মিন্টু ও কেবিন ইনচার্জ মো. সারোয়ারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা জানান, এমন কোনো ঘটনা সম্পর্কে আমাদের জানা নেই।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।