বোরহানউদ্দিনে বর্ণাঢ্য আয়োজনে বাজুসের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দেশের পণ্যভিত্তিক সর্ববৃহৎ ও ঐতিহ্যবাহী বাণিজ্যিক এই সংগঠনের এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রতিপাদ্য ছিল ‘সোনায় বিনিয়োগ ভবিষ্যতের সঞ্চয়’। সোমবার সকাল ১০টায় দিকে বাজুস বোরহানউদ্দিন উপজেলার আয়োজনে পৌর বাজারে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় বাজারের চায়নিজ “ফুড পার্কে” আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) বোরহানউদ্দিন শাখার সভাপতি বিল্টূ চন্দ্র দের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মনির হোসেন মিয়া বলেন, দেশের অর্থনীতিতে জুয়েলারি শিল্প মালিকদের গৌরবোজ্জ্বল অবদান রয়েছে। তিনি বলেন, আপনাদের যে কোন প্রয়োজনে আমাকে সব সময় কাছে পাবেন। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে।
অনুষ্ঠান আরও বক্তব্য রাখেন, উপজেলা শাখার সম্পাদক মোহাম্মদ নুর ই আলম, উপদেষ্টা পরিষদের সদস্য লিটন চন্দ্র দে, কুঞ্জেরহাট শাখার সভাপতি মো: কামাল হোসেন, বোরহানগঞ্জের সম্পাদক অনল চন্দ্র দাস, মজমের হাট বাজারের সভাপতি রিপন চন্দ্র। পরে প্রধান অতিথি ও সদস্যরা প্রতিষ্ঠবিার্ষিকীর কেক কাটেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।