ভোলায় কোস্ট গার্ডের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ জন আটক

মাহে আলম মাহী : ভোলায় দশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও দুইশ গ্রাম গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে কোস্ট গার্ড দক্ষিণ জোনের একটি টিম।

বুধবার (১২ জুলাই) রাতে ভোলার বাংলাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ইয়াবা সেবনের উপকরণ উদ্ধার করা হয়।

ভোলা কোস্ট গার্ডের পক্ষ থেকে মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার বিএন আবদুর রহমান এর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতর মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১২ জুলাই) আনুমানিক রাত ১:৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক ভোলা জেলার সদর থানাধীন তেতুলিয়া নদী সংলগ্ন বাংলাবাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি যাত্রীবাহী সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেয়া হয়। আভিযানিক দল কর্তৃক উক্ত সিএনজিটি তল্লাশী করে দুটি ব্যাগের মধ্যে ৩ টি ইটপটের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা, ইয়াবা সেবনের উপকরণ ফয়েল পেপার ও টাকা দিয়ে তৈরিকৃত পাইপসহ ২ জন ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদ্বয় হলেন নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন রাজারামপুর গ্রামের বাসিন্দা মোঃ ইউনুস (৪৪) ও চট্টগ্রাম জেলার খুলশী থানার ফয়েজ লেক এলাকার বাসিন্দা আসমা বেগম (৩১)। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ইয়াবা এবং অন্যান্য আলামতসহ আটকৃত ব্যক্তিদের ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।