ভোলায় ব্র্যাকের বুনিয়াদি প্রশিক্ষণ গ্রহন করলেন ১১ বিসিএস কর্মকর্তা

এনজিও বিষয়ক প্রতিনিধি : মঙ্গলবার (১১ জুলাই) ৪০তম বিসিএস সদস্যদের মধ্যে বাংলাদেশ লোক প্রশাসন কেন্দ্রের ৭৫তম কোর্সের ১১জন কর্মকর্তা বুনিয়াদি প্রশিক্ষণ গহণ করতে আসে ব্র্যাকের ভোলা জেলা আঞ্চলিক কার্যালয়ে। আঞ্চলিক কার্যালয়ে আসলে প্রথমে তাদের হাতে রজনীগন্ধা ফুল দিয়ে স্বাগত জানান, সংস্থাটির মাইক্রো ফাইন্যান্স (প্রগতি) বিভাগের আঞ্চলিক ব্যাবস্থাপক মোঃ সাইফুজ্জামান ও জেলা সমন্বয়ক মোঃ হাফিজুর রহমান।

পরিচয় পব শেষে , ভোলা জেলার মাঠ পর্যায়ে ৫ দিনের বুনিয়াদি প্রশিক্ষণের তৃতীয় দিনে ভোলায় ব্র্যাকের চলমান সকল কর্মসূচীর কর্মকর্তাগণ এ সময় উপস্থিত থেকে স্ব স্ব কর্মসূচী উপস্থাপন করেন এবং বিভিন্ন কার্যক্রম সম্পর্কে বাস্তবসম্মত জ্ঞান অর্জন করেন শিক্ষানবিশ কর্মকর্তাবৃন্দ।
উন্মুক্ত আলোচনার সময় আগত কর্মকর্তাগণ বেসরকারী প্রতিষ্ঠান হিসেবে ভোলায় কাজ করতে গিয়ে আমরা কি কি সফলতা, সম্ভাবনা ও প্রতিবন্ধকতার মুখোমুখী হয়েছি সেবিষয়ে জানতে চাহেন। তারা ব্র্যাক কর্মসূচীর প্রশংসা করেন এবং বাংলাদেশের যে প্রান্তে যে জেলায় কর্মরত থাকেন বা থাকবেন ব্র্যাককে সকল প্রকার সহায়তার আশ্বাস দেন।
প্রশিক্ষণ শেষে ব্র্যাকের ৫০ বছর পূর্তি উপলক্ষে সারাদেশের ৪ লক্ষ ব্র্যাক সদস্যদের মাঝে গাছের চারা বিতরনের অংশ হিসেবে ভোলার ব্র্যাক সদস্যদের মাঝে নারিকেল গাছের চারা বিতরন করেন শিক্ষানবীশ কর্মকর্তা ও ব্র্যাক কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য ভোলা জেলায় ব্র্যাক সদস্যের মধ্যে ৪০ হাজার গাছের চারা বিতরন করবে সংস্থাটি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।