ভোলার পশ্চিম ইলিশার আলোচিত হাজী রিপন আটক

স্টাফ রিপোর্টার : ভোলা সদর উপজেলার জুয়ার লিডার রিপন হাজীকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ১১ই জুলাই আটক করে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ বছর ধরে পশ্চিম ইলিশা ইউনিয়নে জুয়া ও মাদকের নেতৃত্বে দিয়ে আসছে মোঃ আলী হাজীর পুত্র রিপন হাজী।
রিপন হাজীর বিরুদ্ধে এর আগেও পুলিশের তালিকায় জিআর ২৭৯/৭ একটি মামলা চলমান।
ভুক্তভোগীরা জানান, রিপন পশ্চিম ইলিশার চেয়ারম্যান জহিরুল ইসলামের সৎ ভাই। গত ইউপি নির্বাচনে জহিরুল ইসলাম বিজয়ী হওয়ার পর থেকে আরো বেপরোয়া হয়ে উঠেন রিপন। গড়ে তুলেন নিজস্ব বাহিনী। যে বাহিনী জুয়া, মাদক ইভটিজিং, জমির দালালীসহ সকল ধরণের অপরাধের সাথে সম্পৃক্ত। ক্ষমতাসীন দলের নেতা ও ইউপি চেয়ারম্যান এর ভাই হওয়ায় মুখ খুলতে সাহস পাইনি ভুক্তভোগীরা। যদিও ইউপি চেয়ারম্যান এ ধরণের অপরাধের সম্পর্কে কিছুই জানতেন না এবং ভাইকে সাপোর্ট দিতেন না বলেও একটি সূত্রে জানা গেছে।
সর্বশেষ গত ৪জুলাই পশ্চিম ইলিশা ইউনিয়নের লাহাড়ী বাজার সংলগ্ম একটি মিল্ক ভিটা দুগ্ধ শীতলীকরণ প্রতিষ্ঠানে গভীর রাতে দলবল নিয়ে প্রবেশ করে হামলা করেন। ওই ঘটনায় জামাল হোসেন নামের ভুক্তভোগী রিপন কে প্রধান আসামী করে ৫জনের বিরু’দ্ধে ভোলা থানায় মামলা করেছে। সে মামলায় পুলিশ রিপন কে আটক করে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।