লালমোহন বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

জাহিদ দুলাল, লালমোহন ॥ ভোলার লালমোহন বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান-মালিক ও ব্যবসায়ীদের মধে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।সোমবার দুপুরে লালমোহন উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা পরিষদ প্রাঙ্গন লালমোহন বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান-মালিক ও ব্যবসায়ীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢেউটিন ও চেক বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।
উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল এর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ, পৌরসভা আওয়ামীলগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, বাজার ব্রবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোস্তয়া মিয়া, সাধারণ সম্পাদক আলী আহাম্মদ মিয়াসহ আরো অনেকে। আলোচনা সভা শেষে প্রধান অতিথি এমপি শাওন আগুনে ক্ষতিগ্রস্ত ১২ জন দোকান মালিক ও ১৫ জন ব্যবসায়ীর মাঝে ২ বান করে ঢেউটিন ও ছয় হাজার টাকার চেক প্রদান করেন।
উল্লেখ্য, গত ৫ জুন লালমোহন পৌরশহরের চৌরাস্তার মোড়ের দক্ষিণ পাশে এবং মোল্লা জামে মসজিদের উত্তর পাশে রাস্তার পূর্বপাশের দোকানগুলোতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মালামালসহ দোকানগুলো পুড়ে ছাঁই হয়ে যায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।