বোরহানউদ্দিনে আদালতে মামলা চলমান জমিতে বাউন্ডারি করার অভিযোগ

বোরহানউদ্দিন প্রতিনিধি:
ভোলার বোরহানউদ্দিনে আদালতে মামলা চলমান জমিতে বাউন্ডারি করার অভিযোগ উঠেছে মোঃ সালাউদ্দিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে,এই অভিযোগ করেন জমির ক্রয়কৃত মালিক তাজউদ্দীন খান ও মোঃ জসিম।
তাজউদ্দীন খান ও মোঃ জসিম অভিযোগ করে বলেন,১৯৯৬ সালে গৌর নিতাই সাহার কাছ থেকে কাচিয়া ইউনিয়নের চকডোষ এলাকার জেএল ৫৮ মধ্য ৫১৩ ও ৫১৫ খতিয়ানের দাগ নং ২০৫৮ ও ২১০১ এর ৬৩.৫০ জমি ক্রয় করেন সফিজল ইসলাম নামের এক ব্যক্তি”তার কাছ থেকে ২০২২ সালে আমরা ক্রয় করি কিন্ত ওই এলাকার সালাউদ্দিন নামে এক ব্যক্তি তার বাড়ির পাশে জমিটি হওয়ায় দখল করতে চায় ঘটনাটি জানতে পেরে আমরা গত ৬ জুলাই বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি,থানায় আমাদের দু”পক্ষকে মিমাংসার জন্য ডাকা হলে সালাউদ্দিন এক সপ্তাহের সময় চাইলে তা উপস্থিত সালিশগনের মাধ্যমে দেওয়া হলে সেই সুযোগে তিনি বাউন্ডারি নির্মান করেন তারা আরো বলেন,সালাউদ্দিন এর বিরুদ্ধে জমির দাতা সফিজল ইসলাম ২০২১ সালে ভোলা কোর্টে একটা মামলা দায়ের করেন যা এখন ও চলমান রয়েছে। তারপর সালাউদ্দিন মামলা চলমান অবস্থায় নিজের ক্ষমতা বলে আমাদের জমিতে বাউন্ডারি নির্মান করার কাজ চলমান রেখেছে,তারা বলেন আমরা আমাদের জমি ফিরে পেতে চাই এবং সুষ্ঠু সমাধান চাই।
এ বিষয়ে তাজউদ্দীন খান ও মোঃ জসিম জমি পেতে ভোলা জেলা পুলিশ,জেলা প্রশাসন ও বিচার বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে সালাউদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন,এই জমিটি তার তাই তিনি কাজ করাচ্ছেন।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া বলেন,আদালত যে সিদ্ধান্তে দেবেন সেই মোতাবেক কাজ চলবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।