মনপুরায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ছাত্রীর অবস্থান ॥ প্রেমিক পলাতক

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে প্রেমিকা। সে নবম শ্রেনীর মাদ্রাসার ছাত্রী। মঙ্গলবার বেলা ১২ টায় এরিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিকের বাড়িতে অবস্থান করছে প্রেমিকা। এই ঘটনার পর থেকে প্রেমিক পলাতক রয়েছে।
প্রেমিক মনোয়ার হোসেন (২২)। তিনি পেশায় একজন কৃষক। তার বাড়ি ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মুনাফ আলী মোল্লা বাড়ি। অপরদিকে প্রেমিকার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের আসলামপুর গ্রামের ৯নং ওয়ার্ডে। তিনি হামিদপুর হামিদিয়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী। তার বাবা পেশায় একজন গাড়ি চালক।
ওই প্রেমিকা (শিক্ষার্থী) জানান, মুঠোফোনে পরিচয়ের পর গত দুই বছর ধরে প্রেমিক মনোয়ারের সাথে তার প্রেমের সর্ম্পক। এর পর থেকে প্রেমিকের সাথে চরফ্যাশনের খামার বাড়ি সহ বিভিন্ন জায়গায় একসাথে ছিল। বিয়ের আশ্বাসে তাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে গিয়ে একসাথে ছিল বলে জানায়। প্রমাণ হিসাবে তাদের একসাথের অনেক অন্তরঙ্গ ছবি দেখান।
তিনি আরও জানান, গত সোমবার জানতে পারেন প্রেমিক মনোয়ার অন্যত্র বিয়ে করছেন। তাই তিনি মঙ্গলবার (২০ জুন) চরফ্যাশন বেতুয়া থেকে স্পীডবোটযোগে মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ৭নং ওয়ার্ডে প্রেমিকার বাড়িতে অবস্থান করছে। বিয়ে না করে যাবেন না তিনি। তাছাড়াও তার প্রেমিক তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দেন ওই প্রেমিকা।
এদিকে এই ব্যাপারে প্রেমিক মনোয়ার হোসেন পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে ব্যবহৃত মুঠোফোনে রিং দেওয়ার পর মুঠোফোনটি বন্ধ রেখেছে প্রেমিক। এছাড়াও প্রেমিকের অভিভাবকরাও কিছু বলতে রাজি হয়নি।
এ ব্যাপারে মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, বিয়ের দাবীতে চরফ্যাশন উপজেলার এক মাদ্রাসার ছাত্রী প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে। বিষয়টি সুরাহার চেষ্ঠা চলছে।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। বিষয়টি দেখভালের জন্য পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।