সর্বশেষঃ

শশীভূষণে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

চরফ্যাশন প্রতিনিধি ॥ ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ প্রেসক্লাব সদস্যদের সাথে শশীভূষণ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এম এনামুল হকের মত বিনিময় হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) সকালে শশীভূষণ প্রেসক্লাব সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রেসক্লাব সভাপতি তাপস চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান রুবেলের সঞ্চালনায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খুরশীদ আলম, সহ-সভাপতি এ আর রাসেল, সালাউদ্দিন বাচ্চু, ইমাম হোসেন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মিজানুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক বাছেদ মৃধা প্রচার সম্পাদক নোমান, মো. আলী আযাদ, রুবেল আশরাফুল ও ইসরাফিল নাইম প্রমুখ উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে শশীভূষণ থানার নবাগত ওসি এম. এনামুল হক বলেন, পুলিশ জনগণের বন্ধু, শান্তি শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, অপরাধ নির্মূলের ভূমিকা পালনকারী। অন্যায়ের সাথে আপোষ না করে মাদক ও জুয়ার বিরুদ্ধে সদা তৎপর রয়েছে পুলিশ। তিনি আরো বলেন, ইভটিজিং, বাল্য বিয়ে ও নারী-নির্যাতনসহ যেকোন অপরাধের সঠিক তথ্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সমাজকে উপকৃত করতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।