সর্বশেষঃ

ভেদুরিয়া আ’লীগের সহ-সভাপতি মোশারেফ মাস্টারের দাফন সম্পন্ন

ভোলার বাণী রিপোর্ট ॥ ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারেফ মাস্টারের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১১ জুন) রাত ৯টায় চরকালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হাফিজিয়া মাদরাসার মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম রনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক আক্তার হোসেন, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান কামাল মাস্টারসহ ভেদুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
জেলা আওয়ামীলীগ সভাপতি মরহুমের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, মোশারেফ মাস্টার ছিলেন ভেদুরিয়া আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ। সে দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার মত একজন সৎ, নির্লোভ নেতা পাওয়া বর্তমান সমাজে খুবই কষ্টসাধ্য। তার মৃত্যুতে আমি গভীর শোক এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, মোশারেফ মাস্টার দীর্ঘ দিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। রবিবার দুপুরে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে ১টার দিকে ভোলা সদর হাসপাতালে আনা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করনে। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।