সর্বশেষঃ

চরফ্যাশনে দুর্নীতি’র রিপোর্ট দিতে শিক্ষা অফিসের ধীরগতি

চরফ্যাশন প্রতিনিধি ॥ ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানাধীন ১২৮নং সাবেক ১০১নং রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুর্ধর্ষ রাজাকার পুত্র মোহাম্মদ উল্লাহর দুর্নীতি ও জালিয়াতির বিরুদ্ধে করা অভিযোগের তদন্ত রিপোর্ট দিতে আর কত মাস সময় লাগবে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা চরফ্যাশন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলামের প্রশ্ন সচেতন মহলের। গত ৯/১১/২০২২ ইং তারিখে চরফ্যাশন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহিদুল ইসলামের বরাবরে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের করেন একই এলাকার খুরশীদ আলম নামের অভিযোগকারী।
অভিযোগ টি ঐদিনই তদন্তের জন্য প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার শফিকুল ইসলামের উপর দায়িত্বভার দেন শিক্ষা অফিসার অহিদুল ইসলাম। দীর্ঘ প্রায় ৮ মাস অতিবাহিত হলেও তদন্ত কর্মকর্তা শফিকুল ইসলাম প্রতিবেদন রিপোর্ট জমা দিতে পারেননি আজও।
এ বিষয়ে অভিযোগকারী জানান, আমি একাধিকবার তার সাথে তদন্তের বিষয়ে মুঠোফোনে এবং স্ব-শরীরে উপস্থিত হয়ে আলাপ করেছি। তিনি নানা অজুহাত দেখিয়ে সময় পার করে রহস্যের অন্তরালে অভিযোগটি তলিয়ে দিয়েছেন। শিক্ষা অফিসার অহিদুল ইসলাম জানান, এখনো তদন্ত রিপোর্ট আমার কাছে জমা হয়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।