সর্বশেষঃ

বোরহানউদ্দিনে এমপিকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপিকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহসভাপতি (বহিষ্কৃত) আলাউদ্দিন সরদার ভার্চ্যুয়ালি গত শনিবার এই হুমকি দেন। হুমকির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে এমপির নির্বাচনী বোরহানউদ্দিন এলাকায় নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এমপিকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে বোরহানউদ্দিন, বুধবার (৭জুন) বুধবার বিকাল ৪ ঘটিকা থেকে ক্রমাগত ভাবে বোরহানউদ্দিন উপজেলার ৯ ইউনিয়ন থেকে মিছিল এসে বোরহানউদ্দিন থানার সামনে ভিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ।
এর আগে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে গত সোমবার সকালে বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন। এছাড়া সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগ সাভাপতি জসিম উদ্দিন হায়দার ও সাধারণ সম্পাদক পৌর মেয়র রফিকুল ইসলাম।
বিক্ষোভ ও প্রতিবাদ সভায় আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনির হোসেন মিয়া জানান, এমপিকে হত্যার হুমকি, এলাকায় উত্তেজনা ছড়ানো ও দাঙ্গা সংঘটিত করার অভিযোগে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান আল বলকেয়া মুন্না বাদী হয়ে সোমবার থানায় এ মামলা দায়ের করেন। বর্তমানে তাকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।