সর্বশেষঃ

অবশেষে নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অনুমোদন দেওয়া হলো ভেলুমিয়া ইউনিয়ন বিজেপির কমিটি

স্টাফ রিপোর্টার: নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অনুমোদন দেওয়া হয়েছে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন শাখার ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি। বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) জেলা শাখার সদর উপজেলার সহ- সভাপতি মো:শাহে আলম পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবুল বাশার বুলবুল এবং সাংগঠনিক সম্পাদক আইনুর রহমান জুয়েল মিয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভেলুমিয়া ইউনিয়ন বিজেপির সাংগঠনিক কার্যক্রম কে গতিশীল করতে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

যেখানে মো: হানিফ হাওলাদার কে আহবায়ক, মো: কাদের পঞ্চায়েত কে যুগ্ন আহবায়ক এবং মোহাম্মদ আলী মাতাব্বর কে সদস্য সচিব করে ৩৫ সদস্যের কমিটি টি অনুমোদন দেওয়া হয়।

কমিটির সদস্য সচিব পদ পাওয়া মোহাম্মদ আলী মাতাব্বর এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, চিরকৃতজ্ঞ এবং ধন্যবাদ জানাই বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপির) সম্মানিত চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ ভাইকে, যার আদর্শ বুকে ধারন করে এগিয়ে যাচ্ছে বিজেপি। তিনি আরো বলেন জেলা নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মতে ভেলুমিয়া ইউনিয়ন বিজেপি কে শক্তিশালী করতে সবরকম চেষ্টা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।