সর্বশেষঃ

মনপুরায় অপহৃত এসএসসি পরীক্ষার্থী উদ্ধার ॥ আসামী কারাগারে

(আটককৃত আসামী মোঃ নাঈম (১৮)

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় অপহৃত এসএসসি পরীক্ষার্থীকে ঢাকার মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি অপহরণের অভিযোগে মামালার আসামী অপর পরীক্ষার্থীকে আটক করে নিয়ে আসা হয় মনপুরায়। সোমবার সকাল সাড়ে ১০ টায় আদালতের মাধ্যমে মামলার আসামীকে ভোলা জেলা কারাগারে পাঠানো হয়। অপরদিকে উদ্ধাকৃত এসএসসি পরীক্ষার্থীকে আদালতের মাধ্যমে পরিবারের কাছে তুলে দেওয়া হয়। এই তথ্য নিশ্চিত করেন মনপুরা থানার ওসি সাইদ আহমেদ। আটককৃত আসামী হলেন, মোঃ নাঈম (১৮)। তিনিও সাকুচিয়া মাধ্যািমক বিদ্যালয়ের ভোকেশনাল শাখা থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। তিনি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ বেল্লালের ছেলে।
জানা যায়, গত ২৯ মে সকাল ৯ টায় ব্যবহারিক পরীক্ষার দেওয়ার জন্য ঘর থেকে বের হয়ে সাকুচিয়া বিদ্যালয়ের ছাত্রী। পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে জোর করে হোন্ডা তুলে অপহরণ করে নিয়ে যায় নাঈম। ঘটনা জানার পর ওই পরীক্ষার্থীর বাবা মেয়েকে ফিরে পেতে নাঈমের বাড়িতে যায়। তখন নাঈমের অভিভাবক ওই ছাত্রীর অভিভাবকদের ওল্টো হুমকী দেয় ও মারধর করতে তেড়ে আসে। পরে ২ জুন ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মনপুরা থানায় নাঈমকে আসামী করে অপহরণ মামলা করে।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহৃত পরীক্ষার্থী ও মামলার আসামীকে ঢাকার মুন্সীগঞ্জ থেকে আটক করে মনপুরা নিয়ে আসা হয়েছে। আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে ও পরীক্ষার্থীকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।