চরফ্যাশনের সাবেক এমপি নাজিমউদ্দীন আলম পেলেন আমেরিকা অ্যাওয়ার্ড

 

চরফ্যাশন প্রতিনিধি।।

ভোলা-৪ চরফ্যাশন ও মনপুরা আসনের  বিএনপি’র তিন বারের সাবেক সফল সংসদ সদস্য এমপি নাজিমউদ্দীন আলম পেলেন আমেরিকা এয়ার্ড।

জানা যায়, ৪০ বছর যাবত নাজিমউদ্দীন আলমের রাজনীতিতে দুর্নীতির ছোঁয়া গায়ে না লাগায় বাংলাদেশের পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে এবং আমেরিকা শহরের অসামান্য নাগরিক অবদানের জন্য তাকে আমেরিকা প্যাটারসন শহরের সিটি কর্পোরেশন পক্ষ থেকে এ অ্যাওয়ার্ড প্রদান হয়।

গত শনিবার ( ৩ জুন) আমেরিকার প্যাটারসন শহরের সিটি কর্পোরেশন কার্যালয় এ অ্যাওর্য়াড  তার হাতে তুলে দেন আমেরিকা সিটি মেয়র আন্দ্রে সায়েগ।

অ্যাওয়ার্ড পাওয়ার ব্যাপারে ভোলা-৪ চরফ্যাশন ও মনপুরা আসনের সাবেক সংসদ সদস্য নাজিমউদ্দীন আলম বলেন, ছাত্র-রাজনীতি থেকে শুরু করে দীর্ঘ ৪০ বছর যাবত বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি’র রাজনীতিতে সুনামের সাথে কাজ করায় এবং আমেরিকা শহরের অসামান্য নাগরিক অবদানের জন্য তারই স্বীকৃতি স্বরুপ আমেরিকা প্যাটারসন শহরের সিটি কর্পোরেশন আমাকে নির্বাচিত করে এ সম্মানা দেয়।  এজন্য তিনি আমেরিকার সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এবং চরফ্যাশনবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

এ বিষয়ে চরফ্যাশন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া ও দক্ষিণ আইচা ছাত্রদলের সাবেক যুগ্ন-সম্পাদক মো. রিয়াজ ফরাজি চরফ্যাশনের সাবেক সংসদ সদস্য নাজিমউদ্দীন আলমকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন, চরফ্যাশনের সাধারণ মানুষের জন্য যে নাজিমুদ্দিন আলম সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছেন তারই স্বীকৃত স্বরুপ এ পুরস্কার পেয়েছেন। এ পুরস্কার পাওয়ার ফলে বহির্বিশ্বে বাংলাদেশ সহ যথা চরফ্যাশনের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে ও সুনাম বৃদ্ধি পেয়েছে। আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাজিমউদ্দীন আলমকে চরফ্যাশন ও মনপুরা আসন থেকে পুর্নরায় এমপি নির্বাচিত করে সংসদে পাঠানোর জন্য জনসাধারণসহ সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।