সর্বশেষঃ

মনপুরায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ ॥ ৫ দিনেও উদ্ধার হয়নি ॥ থানায় মামলা

নজরুল ইসলাম মামুন, মনপুরা ॥ ভোলার মনপুরায় ৫ দিন অতিবাহিত হওয়ার পরও অপহৃত এক এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। অপহৃত পরীক্ষার্থী সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। ব্যবহারিক পরীক্ষার দেওয়ার সময় রাস্তা ওপর থেকে জোর করে মোটরসাইকেল যোগে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এই ঘটনায় শুক্রবার (২ জুন) থানায় অপহরণের মামলা করেন অপহৃত পরীক্ষার্থীর পিতা। মামলার আসামী হলেন, মোঃ নাঈম (১৮)। তিনিও সাকুচিয়া মাধ্যািমক বিদ্যালয়ের ভোকেশনাল শাখা থেকে এবার এস এস সি পরীক্ষায় অংশগ্রহন করে। তিনি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ বেল্লালের ছেলে।
এদিকে শনিবার (৩ জুন) বিকেল ৪ টায় মেয়েকে ফিরে পেতে সাংবাদিকদের কাছে আকুতি জানান অপহৃত পরীক্ষার্থীর পিতা মোঃ আহসান উল্লা ভূইয়া। তিনি জানান, ২৯ মে সকাল ৯ টায় আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে ঘর থেকে বের হন। কেন্দ্র সংলগ্ন রাস্তার ওপর থেকে জোর করে মোটরসাইকেল তুলে নিয়ে যায় মোঃ নাঈম। পরে তিনি কয়েকজন প্রতিবেশীকে নিয়ে নাঈমের বাড়িতে গিয়ে ঘটনাটি জানলে তার অভিভাবকরা ক্ষিপ্ত হয়ে ওঠে মারধর করতে তেড়ে আসে। এমনকি সবার সামনে এই ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে মেয়েকে বিভিন্ন রকম হুমকী দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
তখন ভয়ে মামলা না করলেও ঘটনাটি মনপুরা থানাকে মৌখিক অভিযোগ করি। পরে আতœীয়-স্বজনদের সাথে আলাপ করে শুক্রবার থানায় মামলা করি। অপহরণকারী মেয়েকে ধর্ষণ করে মেরে ফেলার আশংকা করছেন তিনি। পরে মেয়েকে দ্রুত উদ্ধারে সবার সহযোগিতা দাবী করেন পিতা। এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, থানায় অপহরণের মামলা হয়েছে। আসামীকে আটকসহ মেয়েকে উদ্ধারে পুলিশ অভিযানে রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।