সর্বশেষঃ

মৃত ব্যক্তির দোয়ায় অংশগ্রহণ করতে গিয়ে দৌলতখানে দুই যুবদল নেতার মৃত্যু

রোমানুল ইসলাম সোহেব ॥ ভোলার দৌলতখান উপজেলায় মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. নুরে আলম (৩৫) ও আবুল কালাম (৪৫) নামের দুই যুবদল নেতা নিহত হয়েছে। নিহত নুরে আলম উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বাসিন্দা ও আবুল কালাম দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। আবুল কালাম তাসরিফ-১ লঞ্চের ক্যান্টিনের ম্যানেজার ছিলেন। এরা দুই জনই দক্ষিণ জয়নগর ইউনিয়নের যুবদল নেতা ছিলেন। শুক্রবার (২ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার নুরমিয়ার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা সূত্রে জানা গেছে, গত ২৫ মে তাসরিফ লঞ্চের স্টাফ মো. সিহাব ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। শুক্রবার বিকালে দৌলতখানের নুরমিয়ার নিহত সিহাবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য বিকেল ৫ টার দিকে মো. আলম ও আবুল কালাম মোটরসাইকেল যোগে খায়ের হাট থেকে এক মৃত ব্যক্তির দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য দিকে নুরমিয়ার হাটের দিকে যাচ্ছিলেন। এসময় তাদের মোটরসাইকেলটি নুরমিয়ার হাট সড়কের সনখোলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।