বোরহানউদ্দিনে জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণার দায়ে দুই যুবক গ্রেফতার

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণার দায়ে মো. সোহাগ (২৬) ও মো. আব্বাস মহাজন (২০) নামের দুই প্রতারককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার সোহাগ উপজেলার কাচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফুলকাচিয়া গ্রামের মো. সেকান্তর মাঝির ছেলে ও আব্বাস একই ইউনিয়নের কালিরহাট এলাকার মো. আবুল কালামের ছেলে। বৃহস্পতিবার (১ জুন) এদেরকে আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ কার হয়েছে। এর আগে বুধবার (৩১ মে) দিবাগত রাতে উপজেলার ফুল কাচিয়া ও কালিরহাট এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, গত ৩১ মে ভোলার দৌলতখান থানায় তমল চন্দ্র নামের এক ভুক্তভোগী সোহাগ ও আব্বাসহ চার জনের নামের দুই লাখ ৪০ হাজার টাকা প্রতারণার অভিযোগে মামলা করেন। মামলার আলোকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের উপ-পরিদর্শক (এসআই) মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করেন।
পুলিশ আরো জানায়, গ্রেপ্তারকৃতরা অভিযোগকারী তমল চন্দ্রের কাছ থেকে জ¦ীনের বাদসা পরিচয়ে বিভিন্ন সময়ে প্রায় দুই লাখ ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়। ভোলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাইমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত দুই প্রতরাককে আদালতের ম্যাধমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিদের দেওয়া তথ্য যাচাই করে এর সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।