সর্বশেষঃ

মনপুরায় জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পৃথকভাবে পালন করে উপজেলার বিএনপির বিবাদমান দুই গ্রুপ। মঙ্গলবার সকাল ৭ টায় উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও জোহরের নামাজের পর হাজীরহাট মার্কস জামে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করে সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম সমর্থিত নেতা-কর্মীরা।
অপরদিকে জোহুরের নামাজের পর কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম নয়ন সমর্থিত উপজেলা বিএনপির অপর অংশ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে দোয়া-মিলাদ ও আলোচনা সভার আয়োজন করে।
এতে সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম সমর্থিত অংশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মফিজুর রহমান মিলন মাতাব্বর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শাহীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজীরহাট ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সভাপতি মহসিন আলম ভূইয়া, যুবদল সাবেক সম্পাদক লোকমান হোসেন, যুবদল নেতা মোঃ হেলাল উদ্দিন, মোঃ সফিউল্লা বাবুল, কৃষকদল সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, ছাত্রলদের আহবায়ক মোঃ রাকিব ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সম্পাদক মোঃ আবদুর রহমান সহ অন্যান্যরা।


অন্যদিকে নুরুল ইসলাম নয়ন সমর্থিত অংশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ডাঃ কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সম্পাদক আবদুল মন্নান হাওলাদার ও উপজেলা বিএনপির সহসভাপতি সেলিম মোল্লা। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের আহবায়ক সামছু মোল্লা, যুবদল দল নেতা মোঃ কামাল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান, ছাত্রদলের আহবায়ক মোঃ কবির, সদস্য সচিব শাহেদুল ইসলাম শাহীন, মনপুরা ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক সুজন মাহবুব ও সদস্য সচিব স্বপন মিয়া সহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।