কুলাউড়া উপজেলা সমিতি, পর্তুগাল এর পূর্নাঙ্গ কমিটি গঠন

এফ আই রনি (ব্যুরো প্রধান পর্তুগাল) : সুমন আহমেদ সিদ্দিকী সভাপতি, মো. রনি আহমেদ, সাধারণ সম্পাদক এবং নোমান হোসাইন, সাংগঠনিক সম্পাদক, হিসেবে নির্বাচিত করে কুলাউড়া উপজেলা সমিতি, পর্তুগাল এর পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
রবিবার লিসবনস্থ সংগঠনটির শীর্ষ নেতা ও নীতি এবং ২৫জন উপদেষ্টা মন্ডলী নির্ধারকদের সম্মিলিত সহযোগিতা ও যোগাযোগের মাধ্যমে এবং সিদ্ধান্ত মোতাবেক কমিটি চূড়ান্ত করা হয়।উক্ত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ তানভীর মোজাম্মেল সোভন সহ ১৭জন। সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সহ ৯ জন। সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান লিজু সহ ৭ জন। কোষাধক্ষ্য খালেদুর রহমান তানজুল,
প্রচার সম্পাদক ওয়াদুদ অনিক, দপ্তর সম্পাদক জুবেল আহমেদ সহ ২৪ জন বিষয় ভিত্তিক সম্পাদক এবং ৩৯ জন সদস্য সহ মোট ১০১ জনের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।
নব নির্বাচিত সভাপতি সুমন আহমেদ সিদ্দিকী কুলাউড়া উপজেলার সকল প্রবাসীকে সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন পূর্বক সকল দল মত নির্বিশেষে বাংলাদেশ কমিউনিটির সাথে কুলাউড়া সেতু বন্ধন বিনির্মানে শুধু নিজেদের আঞ্চলিকতা উন্নয়নে কাজ নয়, সকল উপজেলা, জেলাবাসী তথা বাংলাদেশ কমিউনিটিতে ঐক্যবদ্ধভাবে সামাজিক সাংস্কৃতিক ভ্রাতৃত্ব গড়ে তোলার দৃঢ়তা ব্যক্ত করেছেন।
উল্লেখ্য,সংবাদ মাধ্যমকে সাংগঠনিক সম্পাদক জনাব নোমান হোসাইন জানিয়েছেন পর্তুগালের সরকারি আইনকানুন অনুসরণ করে উক্ত সংগঠনের সকল ধাপ সম্পন্ন করা হয়েছে যা গতানুগতিক অন্যান্য সংগঠনের মধ্যে দেখা যায়না,ফলে কুলাউড়া উপজেলা সমিতি, পর্তুগাল সাংগঠনিকভাবে সকল সাংগঠনিক রীতিনীতি মেনে সবাইকে নিয়ে সফলভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।