তজুমদ্দিনে হারিয়ে যাওয়া ১৫টি স্মার্ট ফোন ও বিকাশে প্রতারিত টাকা উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ ভোলার তজুমদ্দিনে হারিয়ে যাওয়া ১৫ টি স্মার্ট ফোন ও বিকাশে প্রতারিত ৫৩ হাজার টাকা উদ্ধার করেছে থানা পুলিশ। গত কাল এসব মোবাইল ও টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএমের দিক-নির্দেশনায় তজুমদ্দিন থানার ওসি মোঃ মাকসুদুর রহমান মুরাদের নেতৃত্বে ভোলা জেলা পুলিশের আইসিটি শাখার সহযোগিতায় হারিয়ে যাওয়া ১৫টি মোবাইল ফোন ও বিকাশ প্রতারিত ৫৩ হাজার টাকা উদ্ধার করে তজুমদ্দিন থানা পুলিশের একাধিক টিম।
আরো জানা গেছে, ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তজুমদ্দিন থানা পুলিশ কর্তৃক গত ১ মে থেকে আজ পর্যন্ত বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ১৫টি স্মার্ট ফোন ও বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়া ৫ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন তজুমদ্দিন থানা পুলিশ। এ সময় ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। এসময় তারা ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ও তজুমদ্দিন থানার ওসি মোঃ মাকসুদুর রহমান মুরাদ হোসেন কে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম মহোদয়ের নির্দেশে তজুমদ্দিন থানা পুলিশ কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আমাদের আজকের উদ্ধার কার্যক্রম ভবিষ্যতে এ কাজ চলমান থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।