দৌলতখানে জেলেকে পিটিয়ে হত্যা, ঘটনার মূল হোতা এক নারী আটক

এইচ এম জাকির ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভোলার দৌলতখানে রতন মাঝি (৫০) নামে এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার (২৪ মে) সন্ধ্যার পর উপজেলার চরপাতা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বিকেলের দিকে চরপাতা ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় দুই পরিবারের বাচ্চারা খেলাধুলা করছে। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শুরু হয় হাতাহাতি। সেই ঘটনাকে কেন্দ্র করেই দুই পরিবারের মধ্যে পুনরায় বাধে সংঘর্ষ। এরপর বিষয়টি স্থানীয়রা কিছুটা নিষ্পত্তি করে দিলেও সন্ধ্যার পর বেড়িবাধের সেই হাতাহাতির ঘটনায় জড়িত এক শিশুর বাবা রতনকে প্রতিপক্ষ নারী পুরুষ একত্রিত হয়ে তুলে নিয়ে যা একটি অন্ধকার ঘরে। সেখানে তাকে আটকে রেখে চালানো হয় অমানবিক নির্যাতন। নির্যাতনের একপর্যায়ে সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন দৌলতখান থানা পুলিশ। সেখান থেকে তারা নিহতের মরদেহ উদ্ধারের পাশাপাশি ঘটনার সাথে সম্পৃক্ত প্রতিপক্ষ এক নারীকেও আটক করে। এদিকে ২৫ মে বৃহস্পতিবার ইউনিয়নটিতে চেয়ারম্যান পদে শুরু হবে উপনির্বাচনের ভোট গ্রহণ। এর আগে জেলেকে পিটিয়ে হত্যা করার বিষয়টিকে নির্বাচনের ইস্যু হিসেবে দাঁড়া করানোর জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে।
তবে এই ঘটনার সাথে চরপাতা ইউনিয়নের নির্বাচন কিংবা রাজনৈতিক কোন সম্পৃক্ততা নেই এমনটি নিশ্চিত করে বলে দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকির হোসেন বলেন, খবর পাওয়ার সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয় ভোলা সদর হাসপাতালের মর্গে। এমনকি এ ঘটনার মূল হোতা অর্থাৎ প্রধান আসামি হিসেবে এক নারীকেও আটক করা হয় বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।