সর্বশেষঃ

তজুমদ্দিনে মা-ছেলের মারামারি দেখতে যাওয়ায় প্রতিবেশীর উপর হামলা

স্টাফ রিপোর্টার ॥ ভোলার তজুমদ্দিনে মোবাইল দেখতে বাঁধা দেয়ায় মা ও ছেলের মধ্যে মারামারির ঘটনা ঘটে। হৈচৈ শুনে এ ঘটনা দেখতে এলে প্রতিবেশীর উপর হামলা ও মারপিট করে আহত করা হয়। ঘটনা সুত্রে জানা গেছে, সোমবার রাত আটটার দিকে উপজেলার চাদপুর ইউনিয়নের কেয়ামূল্লাহ গ্রামের দর্জিবাড়ির আলমগীরের ছেলে রাজিবের মোবাইল দেখা নিয়ে স্ত্রী মাইনুর ও ছেলে রাজিবের মধ্যে ঝগড়া ও মারামারি হয়। মা-ছেলের মারামারি ও হৈচৈ শুনে ঘটনা দেখতে এগিয়ে আসে প্রতিবেশীরা। এসময় আলমগীর বাজার থেকে এসে কোনো কথা না শুনে প্রতিবেশীদের গালমন্দ ও এলোপাতাড়ি মারপিট শুরু করে। একপর্যায়ে উত্তেজিত আলমগীরের হাতের লাঠি দিয়ে পাশে দাড়িয়ে থাকা নুরনবীর স্ত্রী নুরজাহানের মাথায় আঘাত করে। নুরজাহান অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে প্রতিবেশী ও স্বজনরা আহত অবস্থায় তাকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করে। অবস্থার উন্নতি না হওয়ায় নুরজাহানকে পরিক্ষা নিরিক্ষার জন্য ভোলা প্রেরণ করা হয়।
চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ জানান, মারামারির ঘটনা আমাকে জানানো হয়েছে,আমি মিমাংসা করার চেস্টা করেছি। কিন্তু সম্ভব হয়নি।
তজুমদ্দিন হাসপাতালের চিকিৎসক জানান, নুরজাহানের মাথায় আঘাত লেগেছে, সিটি স্ক্যান করানোর জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে। ইনফেকশন পাওয়া গেছে, অপারেশন করা প্রয়োজন। রোগী তজুমদ্দিন হাসপাতালের মহিলা ওয়াডের ৮নং বেডে চিকিৎসাধীন আছে। তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।