ভোলা ও তজুমদ্দিনে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-৩

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলা ও তজুমদ্দিনে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৯ মে) দিনভর বিভিন্ন সময়ে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, নোয়াখালী থেকে মাদক আইনে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে তজুমদ্দিন থানা পুলিশ। শুক্রবার (১৯ মে) সকালে এএসআই (নিঃ)/মোঃ সাইফুল ইসলাম সংগীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী হইতে জিআর ০৬/১৭ (তজু), ধারা- ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৭(ক) গ্রেফতারী পরোয়ানা মূলে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ রিপন হাওলাদার, পিতা মৃত খুরশীদ আলম, সাং-গোলকপুর, ৩নং ওয়ার্ড, থানা তজুমদ্দিন, জেলা ভোলাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
অন্যদিকে ভোলা সদর মডেল থানাধীন ভেদুরিয়া ইউনিয়ন হইতে ১শ’ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভোলা ডিবি পুলিশের একটি চৌকস টিম। শুক্রবার (১৯ মে) বিকাল ৬টার দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা এসআই (নিঃ)/মোঃ আমিনুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্স সহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া ভোলা সদর মডেল থানাধীন ভেদুরিয়া ইউনিয়নের ০৩নং ওয়ার্ডস্থ পশ্চিম চরকালী জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন সুমন (৪৩) এবং মোঃ শাহিন ওরফে শফি উদ্দিন (৪২)। জাকির ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত ফরহাদ হোসেন এর ছেলে। এবং শাহিন একই উপজেলার আলীনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত মোসলেহ উদ্দিন এর ছেলেকে গ্রেফতার করা হয়েছে। আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।