সর্বশেষঃ

অসুস্থ্য শেলিম হাওলাদারের খোঁজ নিলেন জেলা আ’লীগ-যুবলীগ।। পরিবারের কৃতজ্ঞতা

 

ইয়ামিন হোসেন।
উত্তর ভোলার স্বনামধন্য পরিবারের সন্তান, পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদের একাদিকবারের সদস্য ও বর্তমান প্যানেল চেয়ারম্যান-১ শেলিম হাওলাদার গত ঈদুল ফিতরের রাতে বাংলাবাজার থেকে সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এর সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করে ফেরার পথে ভোলা-চরফ্যাশন সড়কের বেপারী বাজার নামক স্থানে সড়ক দূর্ঘটনায় আহত হয়। প্রথমে ভোলা হাসপাতাল পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়া হয়। দীর্ঘদিন চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসা হয় পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি শেলিম হাওলাদার কে।
শেলিম হাওলাদার অসুস্থ্যতার খবর পেয়ে তার বাসায় গিয়ে খোঁজখবর নিয়েছেন ভোলা সদর আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এর পক্ষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
এ ছাড়া কেন্দ্রীয় যুবলীগের সদস্য ডক্টর আশিকুর রহমান শান্ত, ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোস্তাক আহমেদ শাহীন, জেলা মেম্বার এসোসিয়েশন এর সভাপতি আবদুল মালেক মেম্বার, পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহে আলম হাওলাদার সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা খোঁজখবর নিয়েছেন।
এদিকে দূর্ঘটনায় আহত হওয়ার পর থেকে সার্বক্ষণিক খোঁজখবর রেখেছেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, ও দূর্ঘটনায় আহত করার শুরু থেকে হাসপাতাল থেকে বাসায় ফেরা পর্যন্ত পাশে ছিলেন
পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির।
অসুস্থ্য শেলিম হাওলাদারের বড় ছেলে সামিম হাওলাদার জানান, আমার বাবার অসুস্থ্যতার খবরে আমাদের বাসায় এসে যারা খোঁজ নিয়েছেন। আমাদের পরিবারের পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা। তবে এখনো আমার বাবা পুরোপুরি সুস্থ্য হয়নি।, উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়া হবে। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।