ভোলায় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তোফায়েল আহমেদ

নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করবে, ঐক্যবদ্ধ থাকতে হবে

স্টাফ রিপোর্টার ॥ বর্ষিয়ান রাজনীতিবীদ, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা সদর-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করবে, এ জন্য আওয়ামীলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সোমবার (১৫ মে) ভোলার গাজিপুর রোডের নিজ বাসভবনে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ১৩টি ইউনিয়নের আওয়ামীলীগ নেতাদের সঙ্গে মত বিনিময়ের পর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ভোলা-০১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ আগামী নির্বাচনেও এই আসন থেকে প্রার্থী হবেন বলেও ঘোষণা দেন।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতির কথা তুলে ধরে তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমাদের অনেক অর্জন রয়েছে। সব কিছু নিয়েই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফেরদৌস আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, তোফায়েল আহমেদের মেয়ে ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নীসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক এবং আওয়ামীলীগের অন্যান্য অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।