জামিনের পর “কড়া হুঁশিয়ারি” ইমরান খানের

ডেস্ক রিপোর্ট ॥ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ফের গ্রেফতার করা হবে। এমন হুমকি দিয়েছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। এর জবাবে এবার দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির হুঁশিয়ারী দিলেন পিটিআই নেতা ইমরান খান। তিনি বলেন, ফের গ্রেফতার করা হলে গোটা দেশে অস্থিরতা ছড়িয়ে পড়বে।
আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় দীর্ঘ শুনানির পর তাকে দুই সপ্তাহের জামিন দিয়েছেন ইসলামাবাদ হাইকোর্ট। শুক্রবার ইসলামাবাদ হাইকোর্টের (আইএইচসি) একটি ডিভিশন বেঞ্চ ইমরানের জামিন মঞ্জুর করেন। বৃহস্পতিবার পাকিস্তান সুপ্রিমকোর্ট ইমরান খানকে ইসলামাবাদ প্রাঙ্গণ থেকে গ্রেফতারকে ‘অবৈধ ও বেআইনি’ বলে উল্লেখ করার পর দ্রুত তাকে ছেড়ে দেওয়ার নির্দেশ দেন।
এদিকে ইমরান খানের গ্রেফতারকে বেআইনি ঘোষণার প্রতিক্রিয়ায় সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিকে পদত্যাগ করে পিটিআইয়ে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ। মরিয়ম প্রধান বিচারপতি উমর আতা বন্দিয়ালকে উদ্দেশ্য করে বলেন, আপনার প্রধান বিচারপতির পদ থেকে সরে দাঁড়ানো উচিত এবং আপনার শাশুড়ির মতো করে পিটিআইয়ে যোগ দেওয়া উচিত। খবর জিও নিউজের।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।