শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষে কাজ করছে সরকার : এমপি মুকুল

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষে বোরহানউদ্দিনের ১শ’ ৪৮টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ (কম্পিউটার) বিতরণ করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।
‘মানসম্পন্ন প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা’ এই স্লোগান নিয়ে প্রাথমিক শিক্ষা অধিদফতর পিইডিপি-৪ এর আওতায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়। এসময় ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ১শ’ ৪৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।
৮ ই মে (সোমবার) দুপুরে উপজেলা পরিষদের হল রুমে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ল্যাপটপ তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হকের সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষক নেতা মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি মুকুল বলেন, শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষে কাজ করছে সরকার, আমাদের প্রাথমিক শিক্ষা পরিবারটি অনেক বড় এখানে কাজ করা ও কথা বলার যথেষ্ট পরিমাণ সুযোগ আছে কিভাবে দেশের প্রাথমিক বিদ্যালয়গুলো পরিচালিত হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক, ভাইস চেয়ারম্যান মোঃ রাসেল আহমেদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমজাদ হোসেন, প্রাথমিক শিক্ষক নেতা মাহবুবুর রহমান, উপজেলা কর্মরত শিক্ষা কর্মকর্তা ও বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।