সর্বশেষঃ

মিথ্যা মামলার প্রতিবাদে দক্ষিণ দিঘলদী মাতাব্বর বাড়ির দরজায় সচেতন সমাজের প্রতিবাদ সভা

এইচএম এরশাদ: ভোলা সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নে ২ নং ওয়ার্ডের চারু মাতাব্বর বাড়ির আবুল হোসেন মাতাব্ব্বরের দেওয়া মিথ্যা এবং সাজানো মামলার প্রতিবাদে গ্রামবাসী প্রতিবাদ সভা করেছেন।

রবিবার সকাল ১১ টার সময় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় দক্ষিণ দিঘলদী ইউনিয়ন এর বাসিন্দা আমির হোসেন মাতাব্বর বলেন আমাদের বাড়ির ও আমার পরিবারের সদস্যদেরকে মানানি করার জন্য আবুল হোসেন মাতাব্বর ও তার মেয়েরা থানা কোট প্রশাসনিক বিভিন্ন দপ্তরে চারটি মিথ্যা সাজানো অভিযোগ দাখিল করেছেন যার মধ্যে এখনো একটি মামলা চলমান।
আমির হোসেন মাতাব্বর আরো বলেন তারা আমাদের বাড়ি থেকে কোন সম্পত্তি পাবে না এবং তারা এজমালি জায়গায় ঘর তুলে থাকে আমরা সেখানে বাধা দিতে গেলে তারা আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি স্বীকার করে।
এই ব্যাপারে দক্ষিন দিঘলদী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন খান বলেন আবুল হোসেন মাতব্বর তার কোন জমি নাই তিনি এজমালি জায়গায় ঘর তুলে থাকেন এবং তিনি বিভিন্ন মানুষের কে মিথ্যা মামলা ও হয়রানি করে থাকেন এই ব্যাপারে দক্ষিণ দিঘলদী ইউনিয়ন এর 2 নং ওয়ার্ডের মেম্বার আসাদুজ্জামান হাসান মল্লিক বলেন আমি এই ব্যাপারে কোন কিছুই জানিনা এবং ওই বাড়ির জামাই বলেন আবুল হোসেন মাতাব্বর কারণে এই বাড়ির আটাশটি পরিবার পথ চলাচল বন্ধ হয়ে যাচ্ছে আর এক পথচারী বলেন আবুল হোসেন মাতাব্বর এই অসহায় পরিবারকে মিথ্যা হয়রানিমূলক মামলা দিয়ে থাকেন
এই ব্যাপারে আবুল হোসেন মাতব্বরের সাথে যোগাযোগ করলে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।