বোরহানউদ্দিনে নেতাকর্মীদের ঈদ উপহার দিলেন আলী আজম মুকুল এমপি

মোঃ ইকবাল হোসেন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল তার ব্যক্তিগত তহবিল হতে টবগী ইউনিয়নের, টবগী মাধ্যমিক বিদ্যালয় হলরুমে নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করেন।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১২টায় বোরহানউদ্দিন ৭নং টবগী ইউনিয়ন হাইস্কুল প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক-লীক, স্বেচ্ছসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, তাতীলীগ ও আওয়ামিলীগে অঙ্গসংগঠনের নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুলের নিজস্ব অর্থায়নে নগদ অর্থ বিতরণ করেন।

এসময় এমপি মুকুল বলেন, প্রাকৃতিক দুর্যোগ, মহামারি, ধর্মীয় অনুষ্ঠানসহ জাতির যেকোনো ক্রান্তি লগ্নে আওয়ামী লীগের কর্মী সমর্থকদের পাশে দাঁড়িয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি জাফর উল্লাহ চৌধুরী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার, ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি শফিউল্লাহ চৌধুরী, সাধারন সম্পাদক বেলায়েত হোসেন, এবং ইউ’পি সদস্য সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।